ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ এর জন্য সেরা ভিপিএন।

best vpn for free fire bangladesh and india 2022

 

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই । আশা করি আপনারা সবাই ভালো আছেন । আমরা যারা গেমার অর্থাৎ Free Fire অথবা PUBG Mobile খেলে থাকি , তারা সবাই জানি যে এই দুইটি গেমই বর্তমান বাংলাদেশ ও ভারতে ব্যান বা নিষিদ্ধ করা হয়েছে । যার কারণে আমরা ভিপিএন ছাড়া কোন ভাবেই খেলতে পারছি না গেমগুলো । তো এর সমাধান আজকে আপনাদের কে best vpn for free fire এর VPN নাম বলবো এবং সম্পূর্ণ প্রমাণ দিবো যে গেম এ কেমন পিং থাকে । এমনকি আমি নিজেও এই ভিপিএন দিয়ে গেমপ্লে করে থাকি ।

 

ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ

 

আজকে আপনাদের যে ভিপিএন টির সম্পর্কে বলবো , সেটিতে আসলেই খুব ভালো নেটওয়ার্ক স্পিড পায়। এবং ভিপিএন টি সম্পূর্ন ফ্রীতে সকল কান্ট্রির আইপি অ্যাড্রেস ব্যবহার করা যায়। ভিপিএন টির নাম হল বিস্ট ভিপিএন Beast VPN এবং এটি আপনি সরাসরি প্লে স্টোর থেকেই পেয়ে যাবেন এবং আমি এটির ডাউনলোড লিঙ্ক দিয়ে দিব । প্লে স্টোরে মোটামুটি ভালই রেটিং দেওয়া আছে এবং আমি তো প্রমাণ দিচ্ছিই , প্রথমত প্লে স্টোরে গিয়ে সার্চ করুন বিস্ট ভিপিএন (Beast VPN) এবং এটিই ফ্রি ফায়ার এর জন্য বেস্ট একটি ভিপিএন Best Vpn For Free Fire In Bangladesh And India এবং বাংলাদেশ ও ভারত দুই দেশেই এর পারফরমেন্স ভালো ।

ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ ইনস্টল

Search On Play Store Beast VPN

প্লে স্টোর এ সার্চ করে না পেলে নিচের দেওয়া লিংক থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন । Best Vpn For Free Fire , ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ ইনস্টল করুন ডাউনলোড করে ইনস্টল করা হয়ে গেলে নিচের স্ক্রিনশট এর মতো একটি সার্ভার সিলেক্ট করে নিন । আগেই বলেছি এটি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করা যাবে , অর্থাৎ এই লিস্টের সকল কান্ট্রি এর আইপি অ্যাড্রেস ব্যবহার করা যায়। ভালো পিং পাওয়ার জন্য আপনাকে Singapore Server সিলেক্ট করতে পরামর্শ দিবো । প্রথমেই ভিপিএন টি ডাউনলোড করা হলে ইনস্টল করে আপনার ফোনের মেনু অপশন থেকে বিপিএন টি ওপেন করুন।

Best Vpn For Free Fire Download And Install

এখন ভিপিএন টি ওপেন করার পর নিচের দিকে দেখুন জার্মানি কান্ট্রি সিলেক্ট করা রয়েছে। এখান থেকে আপনাকে সিঙ্গাপুর কান্ট্রি সিলেক্ট করতে হবে। সিঙ্গাপুর সার্ভার সিলেট করার জন্য প্রথমেই ভিপিএন এর কানেকশন সার্কেল এ ক্লিক করুন এরপর অ্যাক্সেস দিন । তারপর নিচের থেকে পুনরায় জার্মানি সার্ভার এ ক্লিক করুন। তারপর নিচের মত একটি উইন্ডো পাবেন।

Select Singapore Server In Beast VPN

উপরের স্ক্রিনশট থেকে যেখানে টপ আইকন রয়েছে ঐখানে ক্লিক করুন। তারপর একটু নিচের দিকে স্ক্রল ডাউন করুন এবং ( Best Vpn For Free Fire ) ভিপিএন এর জন্য সিঙ্গাপুর সার্ভারের ক্লিক করে আবার কানেক্ট বাটনে ক্লিক করুন। তারপর কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। অতঃপর আপনার মোবাইলে ভিপিএন টি সফল ভাবে কানেক্ট হয়ে যাবে। এখন আপনাদের প্রমাণ দেখানোর পালা। লিবেরটি কানেক্ট করার প্রসেস এভাবে হয়ে গেলে তারপর আপনি গেম এ প্রবেশ করুন এবং ট্রেনিং মোড এ স্টার্ট দিন । দেখুন ম্যাজিক আপনার গেমের পিং কেমন। তারপরও একটি স্ক্রিনশট দেখে নিন যদি আপনাদের বিশ্বাস না হয় ।

Live Demo Low Ping On Beast VPN

 

এবং এই ফটো কি রাতের স্ক্রীনশট , অর্থাৎ আমি যখন রাত্রে গেমপ্লে করছিলাম তখনকার একটি স্ক্রিনশট। এই ভিপিএন টিতে রাত্রে দেড়শ থেকে দুইশ পর্যন্ত নেট ওঠে। এবং দিনের বেলা সবসময় 100 নিচে থাকে। আমার ফোনে তো মাত্র 73-78 নেট পিং পাই। এবং আমি গ্রামীনফোন সিম দিয়ে গেম খেলি। তাছাড়া আমি গ্রামে বসবাস করি অর্থাৎ গ্রামের নেট এর অবস্থা কেমন তা তো আপনি জানেনই। তারপরও আমি অনেক ভালো নেট পিঙ্ক পায় এবং সুন্দর গেম প্লে করতে পারি।

ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ সার্ভার এর জন্য

তো আজকের মতো এই পর্যন্তই ছিল আশা করি পোস্টটি ভাল লাগছে। পোস্টটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন। এবং প্রতিনিয়ত এরকমের ইন্টারেস্টিং পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে আপনার ইমেইল দিয়ে নিউজলেটার সাবস্ক্রিপশন নিতে পারেন।

যাতে করে আমাদের ওয়েবসাইটে নতুন কোন আর্টিকেল লেখা হলেই আপনার কাছে সাথে সাথেই নোটিফিকেশন চলে যাবে। ও হ্যাঁ আরেকটি কথা, কোন ক্ষেত্রে যদি বুঝতে অসুবিধা হয় অথবা কোন প্রকারের সমস্যা থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন ইনশাআল্লাহ সলভ করার চেষ্টা করব। তো ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ।

 

 

2 thoughts on “ফ্রি ফায়ার ভিপিএন বাংলাদেশ এর জন্য সেরা ভিপিএন।”

Leave a Comment